চট্টগ্রামের সাংবাদিক সরোয়ারকে উদ্ধারের দাবিতে চন্দনাইশ প্রেসক্লাবের মানববন্ধন

প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম।

চট্টগ্রাম প্রতিনিধি:

সিইউজে’র সদস্য, আজকের সূর্যোদয়ের স্টাফ রির্পোটার, সিটি নিউজ বিডি ডট কম’র নির্বাহী সম্পাদক ও প্রকাশক, চন্দনাইশ প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও চন্দনাইশ মিডিয়া ক্লাব চট্টগ্রামের কোষাধ্যক্ষ গোলাম সরোয়ারকে উদ্ধারের দাবিতে চট্টগ্রামের চন্দনাইশ প্রেসক্লাবের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে চন্দনাইশ সদর শাহ আমিন পার্ক চত্বরে চন্দনাইশ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে অংশ নেন দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান, পৌর আওয়ামীলীগের আহবায়ক এম কায়সার উদ্দীন চৌধুরী, উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতার আলম, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মো. মোজাম্মেল হক, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি ছৈয়দ মাহাফুজ-উন-নবী খোকন, পটিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিএমএসএফ দক্ষিণ জেলার সভাপতি আবদুল হাকিম রানা, আনোয়ারা প্রেসক্লাব সভাপতি আনোয়ার হোসেন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চন্দনাইশ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুহাম্মদ এরশাদ।

আরো বক্তব্য রাখেন, চেয়ারম্যান আহমদুর রহমান ভেট্টা, আওয়ামীলীগ নেতা ফরিদুল আলম চৌধুরী, ওসমান গণি,

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন প্রথম আলো প্রতিনিধি আবদুর রাজ্জাক, নয়াদিগন্ত প্রতিনিধি এসএম রহমান, সৈকত দাশ ইমন, এমএ হামিদ, মো. নাসির উদ্দীন, কামরুল ইসলাম, ফয়সাল চৌধুরী, আজিমুশ শানুল হক দস্তগীর, আরাফাত হোসেন, জাকের হোসেন, তৌফিকুল আলম, মাসুদ পারভেজ, আ’লীগ নেতা এম মোরশেদ চৌধুরী, আবদুল জলিল, ফয়জুল আজিম, মোনায়েম খান, হারুনুর রশিদ, যুবনেতা এনামুল হকসহ বিভিন্ন পেশা ও শ্রেণীর মানুষ।

সভায় বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক গোলাম সরোয়ারকে উদ্ধার করে সাংবাদিক সমাজ ও তার পরিবারের মাঝে ফিরিয়ে দেয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী, তথ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর কর্মসূচির মাধ্যমে গোলাম সরোয়ারকে উদ্ধার না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

মতামত