করোনামুক্ত হয়ে হাসপাতাল ছাড়লেন সাবেক চসিক মেয়র আ জ ম নাছির

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

গত ৩ নভেম্বর সকালে করোনা উপসর্গ নিয়ে পার্কভিউ হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসা নিয়ে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছাড়লেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (১১ নভেম্বর) সকাল ১১ টায় নগরীর পার্ক ভিউ হাসপাতাল থেকে তিনি বাসায় ফিরেছেন বলে সিটিজি ভয়েস টিভিকে জানিয়েছেন আ জ ম নাছির উদ্দীনের একান্ত সহকারী রায়হান ইউসুফ।

নগরীর পার্ক ভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম মো. রেজাউল করিম জানান, ৩ নভেম্বর সকালে করোনা উপসর্গ নিয়ে পার্কভিউ হাসপাতালে ভর্তি হওয়ার পর সিটি স্ক্যান রিপোর্টে তাঁর ফুসফুস ১০ শতাংশ আক্রান্ত হওয়ার বিষয়টি উঠে আসে। এরপর করোনা পরীক্ষায়ও পজিটিভ শনাক্ত হন।

ডা. এটিএম রেজাউল করিম বলেন, (আ জ ম নাছির উদ্দিন) শংকামুক্ত হয়ে সকালে হাসপাতাল ত্যাগ করেন। এক সপ্তাহ ধরে জ্বর না কমায় করোনা শংকা নিয়ে গত মঙ্গলবার (৩ নভেম্বর) ‌সকালে পার্ক ভিউ হাসপাতালে ভর্তি হওয়ার পর পরই তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে পাঠানো হয়। সন্ধ্যা নাগাদ তার নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এর পর সিটি স্ক্যান রিপোর্টে তাঁর ফুসফুসেও ১০ শতাংশ ইনফেকশন হয়। তিনি এখন সুস্থ আছেন। কিছুদিন বিশ্রামে থাকলে আশাকরি পুরোপুরি শংকামুক্ত হয়ে যাবেন।

মতামত