চট্টগ্রামে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার: পুলিশের ধারণা হত্যা

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার নিউ মনসুরাবাদ কসাই পাড়া এলাকার একটি বাসা গলায় ফাঁস দেয়া অবস্থায় ৯ বছরের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মাদ্রাসা শিক্ষার্থী শিশুটির নাম শাহাদাত হোসেন (৯) সে আকবরশাহ থানাধীন নিউ মনছুরাবাদ কসাই পাড়ার মো. ইউসুফের ছেলে। তার মায়ের নাম পারভীন আক্তার।

বুধবার (১১ নভেম্বর) রাত আনুমানিক ৮টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে ভয়েস টেলিভিশনকে জানিয়েছেন আকবর শাহ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জহির হোসেন।

স্থানীয়রা জানান, সকাল ৮ টায় শিশুর মা পারভীন আক্তার গার্মেন্টেসে চলে যায়। বিকেল ৫ টায় বাসায় এসে দেখে জানালায় শিশু শাহাদাতের লাশ গামছা দিয়ে বেড়ানো অবস্থায় ঝুলছে। তবে দরজা ভেতর থেকে নয়, বাহির থেকেই লাগানো ছিল। পরে পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এদিকে ঘটনাটি কি ‘হত্যা না অন্যকিছু’ তা তদন্তে আলামত সংগ্রহ করেছে পুলিশের সিআইডির ক্রাইমসিন ইউনিট।

তবে পুলিশের ধারণা তাকে হত্যা করে কেউ ঝুলিয়ে রেখেছে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন সিটিজি ভয়েস টিভিকে বলেন, নিহত শিশু শাহাদাত হোসেনের মা পারভীন আক্তার হলেও ইউসুফ বাবা নয়। শিশু শাহাদাত হচ্ছে পারভীন আক্তারের প্রথম সংসারের ছেলে। প্রথম স্বামীর সাথে বিচ্ছেদের পর ট্রাক চালক ইউসুফকে বিয়ে করে পারভীন। এলাকাবাসীর দেয়া খবরের ভিত্তিতে শিশুটির লাশ খাটের পাশে জানালার গ্রীলের সাথে গলায় গামছা পেছানো অবস্থায় উদ্ধার করা হচ্ছে। ৯ বছরের এতো ছোট ছেলে কখনো আত্মহত্যা করতে পারে বলে মনে হয় না। ইউসুফের সাথে পারভীনের সাংসারিক জীবনের কোন কলহ থেকে এ ঘটনা ঘটেছে কি না, কিংবা অন্য কোন কারণ আছে কি না বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

মতামত