প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিবের মৃত্যুবার্ষিকীতে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার শ্রদ্ধা জ্ঞাপন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মো: জয়নুল আবেদীন বীরবিক্রম (পি এস সি) র প্রথম মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা জ্ঞাপন করতে পুষ্পস্তবক প্রেরণ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

১৭ ই ডিসেম্বর বিকেলে মরহুমের কবর জেয়ারত শেষে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাহিদুল কবির সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ুন কবির, যুবলীগ নেতা জাহিদুল ইসলাম রাসেল, উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক মাহিদুল কবির মিম সহ আরো অনেকে।

মুঠোফোনে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রতিবেদককে বলেন, এক বৎসর পূর্বে আমরা একটি রত্ন হারিয়েছি, প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মো: জয়নুল আবেদীন বীরবিক্রম (পি এস সি)র উপর মাননীয় প্রধানমন্ত্রীর অগাধ আস্থা ও বিশ্বাস ছিল। তিনি সৎ, নীতিবান ও বড়মাপের দেশপ্রেমিক ব্যাক্তি হিসেবে সুদীর্ঘকাল মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিবের দায়িত্ব পালন করেছেন।

তিনি আরো বলেন, প্রয়াত জয়নুল আবেদীন বীরবিক্রম ছিলেন কিংবদন্তীতুল্য, সরকার ও আলেম সমাজের মধ্যকার ভুল বুঝাবুঝি নিরসন করে সম্পর্কের সেতুবন্ধন রচনায় এবং কওমী মাদ্রাসার সনদের সরকারী স্বীকৃতি আদায় এই দুই ইস্যুতে তাঁর ভূমিকা ছিল অপরিসীম।বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির অগ্রযাত্রা ও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় তিনি ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর ছায়া সঙ্গী। তিনি তার বিচক্ষণতার মাধ্যমে বাংলাদেশকে স্বাধীনতা বিরোধীদের বহু সাম্প্রদায়িক চক্রান্তের হাত থেকে মুক্ত করেছেন। তার মৃত্যুর মাধ্যমে যে শুন্যতার সৃষ্টি হয়েছে সেটা পুরণ হওয়ার নয়।

মতামত