দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী প্রতিনিয়ত কাজ করছেন: এমপি নদভী

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দুঃস্থ-দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত কাজ করে চলেছেন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি। চট্টগ্রামের লোহাগাড়ায় তালিকাভূক্ত দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সৌদি আরবের রাজকীয় দাতা সংস্থা কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এর অর্থায়নে ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বিশেষ প্রকল্পের আওতায় অসহায় গৃহহীন প্রান্তিক জনগোষ্ঠীর জন্য বাড়ি নির্মাণ করে দেওয়া হচ্ছে, এসব কর্মকান্ড অব্যাহত রাখতে হলে সকল ধরনের অপপ্রচার রুখে দাঁড়িয়ে সরকারের উপর ভরসা রাখতে হবে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এর প্রতিনিধি আব্দুল্লাহ খালেদ আল ওতেহীন, আবু বকর মোহাম্মদ খালেদ, ইলতানাজী মোহাম্মদ আহমদ মোহাম্মদ।

 

বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সালাউদ্দিন হীরু সহ আরো অনেকে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ও লোহাগাড়া সদর ইউনিয়ন চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, সহকারী একান্ত সচিব এস এম সাহেদ, দেলোয়ার হোসেন বেলাল, উপজেলা আওয়ামীলীগ নেতা মিয়া মোহাম্মদ শাহজাহান, লোহাগাড়া উপজেলা যুবলীগ আহবায়ক জহির উদ্দিন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান ইউনুস, পদুয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জহির, কলাউজান ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আছহাব উদ্দিন, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী, নারীনেত্রী জেসমিন আকতার, কামরুন্নাহার বেবী, কোহিনুর আকতার সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সৌদি আরবের রাজকীয় দাতা সংস্থা কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এর অর্থায়নে ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় বিতরণ করা এসব খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি ডাল, ২ লিটার তেল, ৩ কেজি চিনি ও ২ কেজি লবণ।

মতামত