সাতকানিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে মনোনয়ন জমা দিলেন সাইফুল আলম সোহেল

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

আসন্ন চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিয়েছেন পৌর যুবলীগের সভাপতি ও বর্তমান কাউন্সিলর সাইফুল আলম সোহেল। রোববার (১৭ই জানুয়ারী) বর্তমান মেয়র মোহাম্মদ জোবায়ের এবং উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসানের হাতে মনোনয়ন জমা দেন তিনি।

মনোনয়ন জমাদান শেষে গণমাধ্যমকে সাইফুল আলম সোহেল বলেন, বিগত সময়ে কাউন্সিলর হিসেবে আমি চেষ্টা করেছি আমার পক্ষ থেকে আমার ওয়ার্ডের ভোটারদের সর্বোচ্চ সেবা দিতে, এলাকার সর্বস্তরের মানুষকে একটি মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, পরিচ্ছন্ন ওয়ার্ড উপহার দেওয়ার লক্ষ্যেই আবারও সাতকানিয়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আবারও মনোনয়ন জমা দিয়েছি, এলাকাবাসী আমাকে নির্বাচনের মাঠে এনেছেন, আমি বিশ্বাস করি আমাকে আমার নির্বাচনী এলাকার মানুষের ভালবাসা নিয়ে আবারও নির্বাচনে জয়ী হয়ে এলাকার মানুষের জন্য কাজ করার সুযোগ পাব।

আবারও কাউন্সিলর নির্বাচিত হলে সকল ধরনের আইনি সহায়তা করার পাশাপাশি ওয়ার্ডের ভোটারদের সকল ধরনের নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য সর্বাত্মক ভুমিকা রাখবেন বলে জানান তিনি।

মতামত