সিকদার ফাউন্ডেশনের উদ্যোগে লোহাগাড়ার কলাউজানে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ও মরণব্যাধি করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে দেশের শ্রমজীবী ও অসহায় মানুষেরা গৃহবন্দী ও কর্মহীন হয়ে পড়েছে। দেশের এমন দুর্যোগকালে সাধারণ মানুষের কথা ভেবে লোহাগাড়া উপজেলার কলাউজানের সিকদার ফাউন্ডেশন এর উদ্দ্যোগে ও ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান প্রবাসী মান্নান সিকদারের সার্বিক সহযোগীতায় উপজেলার কলাউজানে প্রায় শতাধিক পরিবারের মাঝে ১ম ধাপে চাউল, তেল,ছোলা, চিনি, পেঁয়াজ, ডাল, সেমাই, নুডুলস, চিড়া সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ এপ্রিল(শুক্রবার) বিকালে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক সাত্তার সিকদার।

খাদ্যসামগ্রী বিতরণের সময় লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মহিউদ্দিন চৌধুরী বাচ্চু, ফাউন্ডেশনের উপদেষ্টা বশির আহমদ সিকদার, কবির আহমদ সিকদার, রফিক আহমদ সিকদার, শফিক আহমদ সিকদার, মহা-সচিব সাদ্দাম সিকদার, ফাউন্ডেশনের কার্যকরী পরিষদ সদস্য ওসমান সিকদার, সাজিদ সিকদার, হাসান সিকদার, রিফাত সিকদার, সানজিদ সিকদার নাকিব, হুজাইফ সিকদার কাইফ প্রমুখ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও লোহাগাড়া বণিক সমিতির অর্থ সম্পাদক সাংবাদিক সাত্তার সিকদার জানান , প্রথম ধাপে শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে এ সংখ্যা আরো বাড়ানো হবে। করোনার পরিস্থিতি পরিবর্তন না হওয়া পর্যন্ত সামর্থ্যানুযায়ী সংগঠন এই কর্মসূচি চালিয়ে যাবে।

তিনি আরো বলেন, সিকদার ফাউন্ডেশনের ঐকান্তিক প্রচেষ্টায় শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ শুকনো খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সিকদার ফাউন্ডেশন যে কোনো দুর্যোগে সবসময় এলাকার মানুষের পাশে থাকবে বলে তিনি জানান।

মতামত