হাজারো পরিবারের মানুষের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিলেন ছরওয়ার কোম্পানি

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

পবিত্র মাহে রমজানে চট্টগ্রামের লোহাগাড়ার এক হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দিয়েছেন লোহাগাড়া সিটি হাসপাতাল লিঃ এর ব্যাবস্হাপনা পরিচালক ও ব্রিকফিল্ড মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব ছরওয়ার কোম্পানি।

১৯ এপ্রিল (সোমবার) বিকেল থেকে তালিকা অনুযায়ী এ খাদ্যসামগ্রী গুলো বিতরণ করা হয় এবং লকডাউনের কারণে বাড়িতে অবস্থান করা মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসময় উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি, লোহাগাড়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাদা মিনহাজ, সদস্য সেলিম উদ্দিন, গণমাধ্যম কর্মী মোহাম্মদ আলাউদ্দিন, সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রদানকৃত এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল আলু, ছোলা, চিনি, তেল, পেঁয়াজ, খেজুর, সেমাই ও চিড়া নিয়ে একটি পরিবারের জন্য ৮ আইটেমের একটি প্যাকেট।

এসময় ছরওয়ার কোম্পানি বলেন, প্রতিবছর আমার ব্যক্তিগত অর্থায়নে এলাকার মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করি। এই বছরও করোনা বিপর্যয়ে সাধারণ মানুষেরা ঘরবন্দী, কর্মহীন। তারা যাতে করে রমজানের রোজা রাখতে পারে সেজন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

 

মতামত