হাজারো অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার উপহার

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে গত বৎসরের লকডাউনের শুরু থেকে হাজার হাজার পরিবারের অসহায়ত্ব বিবেচনায় খাবার সামগ্রী, সুরক্ষা সামগ্রী পৌঁছে দিয়েছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এবছরের সংক্রমণের দ্বিতীয় ওয়েবে চলমান লকডাউনের শুরু থেকেও থেমে থাকেননি মানবিক এই নেতা, ১ম ও ২য় ধাপে নেতাকর্মীদের মাধ্যমে লোহাগাড়া উপজেলার ৪ হাজার অসহায় পরিবারের মাঝে উপহার স্বরুপ চাল, ডাল, তৈল, পিয়াজ সহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

তৃতীয় ধাপে ঈদ উপহার স্বরুপ চট্টগ্রামের লোহাগাড়ার শ্রমজীবী মানুষ, রাজনৈতিক নেতা-কর্মী, সাংবাদিকদের জন্য উপহারের প্যাকেট পাঠিয়েছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

রোববার কাভার্ড ভ্যানে করে প্রেরণকৃত এসব উপহারের প্যাকেট গ্রহণ করেছেন বিতরণ কার্যক্রমের সমন্বয়ক সাতকানিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ নেতা শাহিদুল কবির সেলিম।

শাহিদুল কবির সেলিম জানান, ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে ইতিমধ্যে লোহাগাড়া উপজেলায় ৪ হাজার অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে এবং এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

মতামত