লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইফতার ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। সোমবার উপজেলা সদরের সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিদুওয়ানুল হক সুজনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জুবায়ের।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সাদ্দামের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগ নেতা শহিদুল কবির সেলিম, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন জনু, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এ হাশেম ও সেলিম উদ্দিন, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মাস্টার মিয়া মোহাম্মদ ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আক্তার হোসেন ফরিদ, হারুন-অর-রশিদ, ও উপজেলা শিশু ও কিশোর মেলা সভাপতি আক্তার বাঙ্গালী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, উপজেলা ছাত্রলীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ হোসেন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানের শেষে বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরুপ কাপড় বিতরণ করা হয়।

মতামত