হাতে ফেন্সিডিল, ফেসবুকে সেলফি পোষ্ট করে গ্রেফতার যুবক

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

হাতে ফেনসিডিল নিয়ে সেলফি তুলে নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে সমালোচনার ঝড় তোলেন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা খোর্দ্দা গ্রামের শিহাব হোসেন সাবুর ছেলে দিলদার হোসেন (২৩)। চলতি বছরের জুন মাসের মাঝামাঝি গভীর রাতে দিলদার নিজের ফেসবুক আইডিতে এমন একটি ছবি পোস্ট করে অনেকটা হইচই ফেলে দিয়েছিলেন।

এ ছাড়া বিভিন্ন নামের ফেসবুক ফেক আইডি থেকে ভারতের নানান ব্যান্ডের মদের বোতল হাতে ও মদ্যপানের ছবিও ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে ইতোমধ্যেই একই উপজেলার উত্তর গোপালপুর গ্রামের বাঘা ও মিনারুলকে পুলিশ গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।

কিন্তু দিলদার পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার ভয়ে দীর্ঘদিন ঢাকাসহ বিভিন্ন এলাকায় পালিয়ে ছিলেন। সর্বশেষ দিলদার আবারও মাদক ব্যবসার জন্য এলাকায় ফিরে আসে- এমন গোপন সংবাদ পায় পুলিশ। আর এমন সংবাদের ভিত্তিতে শনিবার (০৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার আটাপাড়া সীমান্ত এলাকা থেকে দিলিদারকে গ্রেপ্তার করা হয়।

আটকের ঘটনায় দিলদারের পরিবার জানায়, এর আগে একবার ফেনসিডিলসহ পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছিল। দিলদার কারাগারে গেলে সেই সুযোগে তার নতুন বউ বাড়ি থেকে মায়ের বাড়ি যায় এবং অন্য ছেলেকে বিয়ে করে। দিলদার জামিনে বাড়িতে এসে বউয়ের এমন খবর শুনে সেই থেকে তার কিছুটা মানসিক সমস্যা দেখা দেয়। আর এ ঘটনার পর থেকেই ফেনসিডিল নিয়ে ফেসবুকে ছবি পোস্টসহ একেক সময় একেক কাণ্ড করে বসে সে।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব রোববার (০৪ জুলাই) সকাল ৮টার দিকে মোবাইল ফোনে বলেন, ফেসবুকে এমন ছবি পোস্ট করার অপরাধে উপজেলার গোপালপুর এলাকার বাঘা ও মিনারুলকে এর আগেই গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছিল। দিলদার দীর্ঘদিন পালিয়ে বেড়ালেও শনিবার সন্ধ্যায় তাকে আটাপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

মতামত