চট্টগ্রাম জেলার “বেস্ট সার্কেল“ সম্মাননা পেলেন অতিরিক্ত পুলিশ সুপার জিকু

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ সার্কেল (বেস্ট সার্কেল) অফিসার হিসেবে পুরুষ্কৃত হয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

আইনশৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় এবং মাদক নির্মূল ও উদ্ধার, হত্যাসহ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, পেশাদার আপরাধীসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার করে আদালতে সৌপর্দ করে দক্ষতার সাথে কাজ করায় তাকে এ পুরস্কার দেওয়া হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম-সেবা তাঁর হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, যেকোনো পুরস্কার অর্জন কাজের গতি বাড়িয়ে তুলতে সাহায্য করে, সব সময় ভাল কাজের স্পৃহা, উৎসাহ ও উদ্দীপনা বাড়িয়ে দেয়, তেমনি শ্রেষ্ঠত্বের পুরস্কার আমার দায়িত্বভার কর্মদক্ষতা আরও বেশি বাড়িয়ে দিয়েছে। সাতকানিয়া ও লোহাগাড়া থানার আইনশৃঙ্খলাসহ জনগণের সার্বিক সেবা প্রদানে নিজেকে নিয়োজিত করতে চাই। জেলার শ্রেষ্ট পুরুষ্কার লাভ করায় জেলা পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সাতকানিয়া-লোহাগাড়া থানার ওসিসহ সকল পুলিশ কর্মকর্তাকে ধন্যবাদ জানান তিনি।

৩০তম বিসিএসে পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন জাকারিয়া রহমান জিকু। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি ভাষা ও সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি।

মতামত