ডাঃ রোজি সিদ্দিকীকে লোহাগাড়া মা শিশু হাসপাতালের পক্ষ থেকে সংবর্ধনা

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রামের লোহাগাড়া মা শিশু হাসপাতাল পরিচালনা পরিষদ, হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে গাইনি রোগের বিশিষ্ট চিকিৎসক, লোহাগাড়ার জনপ্রিয় চিকিৎসক ডাঃ রোজি সিদ্দিকীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

৯ সেপ্টেম্বর বেলা ৩টার দিকে হাসপাতাল প্রাঙ্গণে ডাঃ রোজি সিদ্দিকী এফসিপিএস পার্ট-১ উর্ত্তিন্ন হওয়ায় হাসপাতালের পক্ষ থেকে কেক কাটা হয় এবং ফুলের শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্হিত ছিলেন লোহাগাড়া মা`শিশু হাসপাতালের চেয়ারম্যান ডাঃ এম খালেদ সাইফু, ব্যাবস্থাপনা পরিচালক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক স্বাস্হ্য বিষয়ক সম্পাদক ডাঃ আতাউল করিম আরবি, হাসপাতালের ভাইস চেয়ারম্যান আনচার উদ্দিন আহমেদ, ডিএমডি মুহাম্মদ নোমান, পরিচালক রশিদ আহমদ, আরিফুর রহমান,আকতার উদ্দিন, মুহাম্মদ ইলিয়াছ, ডাঃ রিটন দাশ, জাহাঙ্গীর আলম, সাহাব উদ্দিন,ইমরান সোহেল , হেলাল, সেলিম, হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রফিক উদ্দিন আকাশ, ডাঃ মৌসুমী আকতার সাথী ও হাসপাতালের ম্যানেজার মাহফুজুল হক বাবু।

গাইনি বিশেষজ্ঞ ডাঃ রোজী সিদ্দিকী করোনাকালে লোহাগাড়ায় অসংখ্য অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদান করেন। তিনি লোহাগাড়াবাসীর কাছে করোনাকালীন সময়ে সম্মূখ যোদ্ধা হিসেবে পরিচিত ছিলেন। তিনি কুড়িগ্রামের মোহাম্মদ সিদ্দিক হোসের এর কণ্যা ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের আকতারিয়া পাড়ার সন্তান ডাঃ আতাউল করিম আরবির স্ত্রী। তিনি ২০১৩ সালে এমবিবিএস পরিক্ষায় সফলতার সাথে উর্ত্তীন্ন হয়ে ডাক্তারি পেশায় নিজেকে নিয়োজিত করেন‌। এর ধারাবাহিকতায় ৩৫তম বিসিএস পরীক্ষায় উর্ত্তীন্ন হয়ে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন। সম্প্রতি এফসিপিএস পার্ট-১ পরিক্ষায় সফলতার উর্ত্তীন্ন হন তিনি।

ডাঃ রোজি সিদ্দিকীকে সংবর্ধনা প্রদান করায় তিনি লোহাগাড়া মা`শিশু হাসপাতালের সকল পরিচালক,ডাক্তার, নার্সসহ সকল কর্মকর্তা ও কর্মচারীকে অনেক ধন্যবাদ জানান।

মতামত