১৮ অক্টোবর থেকে শুরু হচ্ছে চুনতির ১৯ দিনব্যাপী সীরাতুন্নবী (স.) মাহফিল

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

হযরত আলহাজ্ব শাহ মাওলানা হাফেজ আহমদ (রহঃ) প্রকাশ শাহ সাহেব কেবলা চুনতী কর্তৃক প্রবর্তিত ঐতিহাসিক ১৯ দিনব্যাপী ৫১তম আন্তর্জাতিক সীরাতুন্নবী (স.) মাহফিল আগামী ১৮ ই অক্টোবর সোমবার থেকে শুরু হবে এবং ৫ নভেম্বর দিবাগত রাতে আখেরী মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হবে। মাহফিলের এবারের বাজেট ধরা হয়েছে ২ কোটি ৭৫ লক্ষ টাকা।

শুক্রবার দুপুরে লোহাগাড়ার চুনতি শাহমঞ্জিলে উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আয়োজিত এক প্রেসব্রিফিং এ এসব তথ্য জানান সীরাতুন্নবী (স.) মাহফিলের মোতাওয়াল্লী কমিটির প্রধান শাহজাদা আবদুল মালেক ইবনে দিনার নাজাত। তিনি লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের সীরাতুন্নবী (স.) মাহফিলের সকল কর্মকান্ড মিডিয়ায় গুরুত্ব সহকারে তুলে ধরতে আহবান জানান।

শাহজাদা তৈয়বুল হক বেদারের সঞ্চালনায় মাহফিলের মোতয়াল্লী কমিটির সভাপতি শাহজাদা হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মিডিয়া কমিটির জাহিদুর রহমান, কাজী আরিফ, কশশাফুল হক শেহজাদ।

এসময় লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি, সাধারণ সম্পাদক তাজ উদ্দিন ও লোহাগাড়ায় কর্মরত প্রিন্ট, অনালাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিগত বছরগুলোর ন্যায় মাহফিল শান্তিপূর্ণ ও সুশৃংখল পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে মাহফিল আয়োজক কমিটি ও উপকমিটি সমূহ ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

দেশের সর্ববৃহৎ এবং দীর্ঘকাল (১৯ দিন) ব্যাপী ঐতিহাসিক সীরাতুন্নবী (স.) মাহফিল আয়োজনের একমাত্র উৎস আল্লাহ ও রাসূল প্রেমিক জনতার আর্থিক ও কায়িক সহায়তা।

নেতৃবৃন্দ মাহফিল সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকলের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

মতামত