প্রার্থীতা ফিরে পেলেন আমিলাইশের নৌকার প্রার্থী সারোয়ার উদ্দীন চৌধুরী

সিটিজি ভয়েস টিভি ডেস্কঃ

আগামী ৭ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতকানিয়ার আমিলাইশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সারোয়ার উদ্দীন চৌধুরী প্রার্থীতা ফিরে পেয়েছেন। আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এখন তাঁর আর কোন বাঁধা নেই। এর আগে প্রথমে যাচাই-বাছাইয়ে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম বৈধতা পেলেও ব্যাংক কর্তৃপক্ষ কতৃক ঋণ খেলাপির অভিযোগে জেলা নির্বাচন অফিসে তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। মঙ্গলবার (২৫ জানুযারি) হাইকোর্টের এক আদেশে তিনি তার প্রার্থীতা ফিরে পেয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আজিম শরীফ সিটিজি ভয়েস টিভিকে বলেন, এখনও পর্যন্ত হাইকোর্টের আদেশের কোন কপি না পেলেও সারোয়ার উদ্দীন চৌধুরী হাইকোর্টের আদেশ পেয়েছেন বলে জানিয়েছেন। আদেশ এর লিখিত কপি হাতে পাওয়ার পর প্রতীক বরাদ্দসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে নিজেকে ঋণখেলাপি নয় দাবি করে সারোয়ার উদ্দীন চৌধুরী বলেন, আমি কোন ঋণখেলাপি না। ব্যাংক আমাকে যে ঋণের টাকা দিয়েছিল সে ঋণের টাকা আমি পরিশোধ করেছি। আমার জন্য ওনারা (ব্যাংক কর্তৃপক্ষ) যে আপিল করেছিল তা এখনো বিচারাধীন রয়ে গেছে। যেহেতু মামলা বিচারাধীন রয়ে গেছে সেখানে একটা মানুষ কখনো ঋণখেলাপি হতে পারে না।

অপপ্রচারকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যাঁরা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তাঁরা কোন ধরনের ডকুমেন্টস ও তথ্য-প্রমাণ ছাড়াই এসব করেছেন যা কখনোই আইনসংগত নয়, আগামীতে এসব অপপ্রচার বন্ধ করার আহবান জানিয়েছেন তিনি।

এছাড়াও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ই ফেব্রুয়ারী নৌকা প্রতিকে ভোট দেওয়ার উদাত্ত আহ্বান জানান তিনি।

মতামত