চট্টগ্রাম শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

সিটিজি ভয়েস টিভি ডেস্কঃ

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদস্থ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে শীতকালীন ব্যাডমিন্টন ও মনোপলি টুর্নামেন্ট এর আয়োজন করা হয়েছে। বালিকা শিশুদের নিয়ে শীতকালীন মনোপলি টুর্নামেন্ট’ ২০২২ এর আয়োজনে মোট ০৮টি দল অংশগ্রহণ করে।

মনোপলি টুর্নামেন্টে অংগ্রহণকারী দলগুলো হল-কর্ণফুলী, হালদা, সাঙ্গুঁ, মেঘনা, গোমতি, বাঁকখালি, নাফ ও মাতামুহুরী। ৮টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত টুর্নামেন্টে মেঘনা দল চ্যাম্পিয়ন ও গোমতি দল রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে।

একইভাবে বালক শিশুদের নিয়ে শীতকালীন ব্যাডমিন্টন এর আয়োজন করা হয় যাতে মোট ৮টি দল অংশগ্রহণ করে।অংশগ্রহণকারী দলগুলো হল-ভাটিয়ারী, ময়নামতি, শুবলং ঝর্ণা, মায়াবিনী লেক, নীলগিরি, দারুচিনি দ্বীপ, বঙ্গোপসাগর ও সাজেক ভ্যালি। ৮টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত টুর্নামেন্টে মায়াবিনী লেক চ্যাম্পিয়ন ও শুবলং ঝর্ণা রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে।

এছাড়া ও শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’২০২২ এ ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসাবে নির্বাচিত হয় মো: মাসুদ রানা এবং ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় মো: শামসুল আলম।

টুর্নামেন্টের সমাপনী দিন মঙ্গলবার কেন্দ্রের বালক শাখার ব্যাডমিন্টন কোর্টে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানমালার আয়োজনে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। বিকেলে উপপ্রকল্প পরিচালক জেসমিন আকতার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো: শাহিদুল আলম। “দেহ মনন বুদ্ধি বিকাশ, খেলাধূলায় ঘটবে প্রকাশ”-প্রতিপাদ্য বিষয়কে কেন্দ্র করে কেন্দ্রের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে শিশুদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা উপস্থিত সকলেই বিমুগ্ধচিত্তে উপভোগ করেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো: শাহিদুল আলম বলেন- খেলাধূলার মাধ্যমে শিশুরা বিকশিত হবে এবং খেলাধূলার মাধ্যমে জ্ঞানের বহি:প্রকাশের ধারা অব্যাহত থাকবে। অনুষ্ঠানের শেষভাগে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। অত:পর প্রধান অতিথি মো: শাহিদুল আলম শিশুদের মাঝে কিছু আবেগঘন মুহূর্ত অতিবাহিত করেন।

মতামত