হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের যুগপূর্তি ও প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠিত

সিটিজি ভয়েস টিভি ডেস্কঃ

 

নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশে চট্টগ্রামের লোহাগাড়ার হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে যুগপূর্তি ও প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দীর্ঘদিন পর প্রিয় স্কুল প্রাঙ্গণে প্রিয় বন্ধুদের কাছে পেয়ে উৎসবে মেতে ওঠেন সবাই।

প্রাণের স্কুল প্রিয় বন্ধুর সঙ্গে আবার দেখা। ফের ফিরে এল সেই আনন্দের দিন। তাইতো ভোরের সূর্য উদিত হতেই বিদ্যালয়ের দিকে ছুটেন হাজারো প্রাক্তন শিক্ষার্থী। অনেকদিন পর সহপাঠীদের কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত সবাই। ‘আর একটিবার আয়রে সখা, প্রাণের মাঝে আয়…’ এই আহ্বানে মঙ্গলবার দিনভর হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ছিল উৎসবে উত্তাল। বিদ্যালয়ের প্রথম পুনর্মিলনী উপলক্ষে এত আয়োজন। প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা নেচে গেয়ে খেলাধুলা কবিতা আবৃত্তি ও আড্ডায় উৎসবমুখর করে তোলেন। পুরো স্কুল সেজেছিলো লাল-নীল বর্ণিল সাজে। পুরনো বন্ধু, সতীর্থ, শিক্ষক-শিক্ষার্থীদের পেয়ে প্রাণ জুড়িয়েই শেষ হয় পুনর্মিলনী অনুষ্ঠান।

বিদ‍্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী সামশুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন,
প্রধান বক্তা ছিলেন প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন প্রধান শিক্ষক বাবু সুনীল কুমার চৌধুরী, শিক্ষানুরাগী সদস্য মোহাম্মদ হোসেন, দাতা সদস‍্য আশরাফ মিয়া, ইউপি সদস্য আবুল কালাম, উপস্হাপনা করেন অভিভাবক সদস‍্য আবদুল্লাহ বাচ্চু।

মতামত