টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন শিবলী নোমান

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসার সম্মাননা পেয়েছেন সাতকানিয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান। চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা অনুষ্ঠানে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক শ্রেষ্ঠ সার্কেল অফিসার সম্মাননা স্মারক তুলে দেন শিবলী নোমানের হাতে। চট্টগ্রামের সাতকানিয়া সার্কেলে যোগদানের পর টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন তিনি।

গত ৭ নভেম্বর সাতকানিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদানের পর ৫ ডিসেম্বর অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নভেম্বর মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা স্মারক অর্জন করেন মোঃ শিবলী নোমান। সাতকানিয়ায় যোগদানের তিন মাসে পরপর তিনবার শ্রেষ্ঠ সার্কেল অফিসার সম্মাননা অর্জনে হ্যাট্টিক করেন সাতকানিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান। যার ধারাবাহিকতায় নভেম্বর, ডিসেম্বর ও জানুয়ারি মাসে অভিন্ন মানদণ্ডের আলোকে জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক এর হাত থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন তিনি।

গত ৪ নভেম্বর পুলিশ হেডকোয়ার্টার থেকে আইজিপি ড. বেনজির আহমেদ সাক্ষরিত এক আদেশে সাতকানিয়া সার্কেল জাকারিয়া রহমান জিকু কে ঢাকা এসবিপিএন অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করে তার স্থলে সাতকানিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে মোঃ শিবলী নোমানকে পদায়ন করা হয়।

মতামত