শপথ নেয়ার জন্য জায়েদ খান ছলনার আশ্রয় নিয়েছেন: ইলিয়াস কাঞ্চন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

জায়েদ খান শপথ নেয়ার জন্য ছলনার আশ্রয় নিয়েছেন। এমনটাই জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সোমবার (৭ মার্চ) রাতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা জানেন জায়েদ খান নিজেই বলেছিলেন আদালতের সারটিফাইড কপি ছাড়া আমি জায়েদকে শপথ পড়াবো না। তারপর জায়েদ খান আদালতের সারটিফাইড কপি জোগাড় করেছিলেন এবং আপনাদের সামনে পেশ করেছিলেন। তার পরিপ্রেক্ষিতে জায়েদ খানসহ আরও ৫ জনকে আমি শপথ পাঠ করিয়েছি। কিন্তু বার বার বলা সত্ত্বেও জায়েদ খান আদালতের সারটিফাইড কপির ফটোকপি আমাকে দেয়নি। তিনি প্রতারণার মাধ্যমে শপথ নিয়েছেন।

তিনি আরও বলেন, জায়েদ খান যেহেতু শিল্পী সমিতির সভাপতিকে ধোঁকায় ফেলেছে, শিল্পী সমিতিকে ধোঁকায় ফেলেছে সেহেতু তার শপথ নেয়া আর কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। সে আদালতের অরিজিনাল সারটিফাইড কপি দেয় নাই, সেজন্য তার মিটিংয়ে যোগদান করাও বৈধ নয়।

বুধবার (২ মার্চ) জায়েদ খানকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে থাকার রায় দিয়েছিলেন হাইকোর্ট। এমনটাই সাংবাদিকদের জানিয়েছিলেন জায়েদ খান।

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে দেয়া হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। হাইকোর্টের আদেশ স্থগিত করে নিপুন আক্তারের করা শুনানি নিয়ে রোববার (৬ মার্চ) চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন।

মতামত