চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবু- সম্পাদক আজিজ

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের প্রায় ৯ মাস পর অবশেষে ২০ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দিল কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। নবগঠিত কমিটিতে সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন দেবাশীষ নাথ দেবু ও সাধারণ সম্পাদক পদে ইসলামিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আজিজুর রহমান আজিজকে দায়িত্ব দেয়া হয়েছে।

বুধবার (৯ মার্চ) কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এই কমিটির অনুমোদন দেন।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি পদে হেলাল উদ্দিন, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবু হাসনাত মো বেলাল, অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাস, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, আজিজ মিছির, আজাদ খান অভি, আব্দুর রশিদ লোকমান ও মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইফুদ্দীন, আবদুল্লাহ আল মামুন ও সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে তিনজনকে। তারা হলেন, মাছুদ খান, মোঃ সালা উদ্দিন (শেরশাহ) ও দেবাশিষ আর্চায্য। প্রচার সম্পাদক হয়েছেন তাছাদ্দেক নূর চৌধুরী অপু।

চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রথম কমিটি গঠন করা হয় ২০০১ সালে। তখন ২১ সদস্য বিশিষ্ট গঠিত কমিটি পার করে ২০ বছর।

সর্বশেষ গত বছরের ১৯ জুন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সভাপতি পদে ৪৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩২ জন ফরম জমা দিয়েছেন। সম্মেলনের প্রায় আট মাস পর কমিটি অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।

মতামত