চরম্বার ইউপি চেয়ারম্যানকে অপসারণের দাবীতে আইনজীবি সমিতির বিক্ষোভ

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিনকে অপসারণের দাবীতে আগামীকাল ১০ই মার্চ (বৃহস্পতিবার) সকাল ১১.৩০টায় মানববন্ধন ও সংবাদ সম্মেলনের কর্মসূচী ঘোষনা করেছেন সাতকানিয়া আইনজীবি সমিতি।

৯ই মার্চ দুপুরে সাতকানিয়া বার এসোসিয়েশন মিলনায়তনে সংক্ষিপ্ত বিক্ষোভ সভায় উপরোক্ত কর্মসূচি গ্রহণ করা বলে জানিয়েছেন সাতকানিয়া আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও এডিশনাল পিপি এ্যাডভোকেট মেজবাহ উদ্দিন আহমদ চৌধুরী কচির।

সাতকানিয়া বার এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর বাবুল এর সভাপতিত্বে সাতকানিয়া বার এসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট সুনীল বড়ুয়া সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন কচির সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন চরম্বা ইউপি চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিন সিনিয়র সহকারি জজ আদালতের আদেশ অবমাননার পর কারন দর্শানোর নোটিশ পেয়ে ওয়াজ মাহফিলে আদালতের বিচারক ও আইনজীবীদের উদ্দেশে উস্কানীমূলক বক্তব্য রেখে আদালতের সিনিয়র সহকারি জজ ও আইনজীবীদের অসম্মান করার পাশাপাশি দেশের আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করেছেন তাই অবিলম্বে চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিনের অপসারণের জোর দাবী জানান বক্তারা।

এসময় আগামীকাল ১০ই মার্চ সকাল ১১.৩০ টায় সাতকানিয়া আইনজীবী সমিতির উদ্যোগে চেয়ারম্যানের অপসারন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

 

মতামত