এমপি নদভীর পাঠানো সেহেরী ও ইফতার সামগ্রী পেল নলুয়াবাসী

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধগতি, বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতির শেষে খেটে খাওয়া মানুষ যখন খেয়ে না খেয়ে জীবনযাপন করছে ঠিক তখনি তাদের কথা ভেবে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে সাতকানিয়া-লোহাগাড়ার অসহায় পরিবারের জন্য সেহেরী ও ইফতার সামগ্রী পাঠিয়েছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও ইসলামিক গবেষক প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

তারই ধারাবাহিকতায় নদভী এমপির পাঠানো সেহেরী ও ইফতার সামগ্রী ৩ নং নলুয়া ইউনিয়নের অসহায় মানুষের মাঝে বিতরণ করেন ৩ নং নলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত আলী। এসময় বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরীর একান্ত সহকারী প্রিয় কচির আহমদ কাইছার, আ.জ.ম সেলিম চৌধুরী সহ বিভিন্ন স্তরের স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মত মানবিক প্রধানমন্ত্রী পেয়ে আমরা ভাগ্যবান, আসন্ন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে আমার নির্বাচনী এলাকা সাতকানিয়া-লোহাগাড়ার কোন অসহায় মানুষ যাতে কষ্ট না পায় সেই লক্ষ্য নিয়ে আমার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবেই এসব সেহেরী ও ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে, সকলের কাছে অনুরোধ আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করবেন এবং সরকারের সকল কর্মকান্ডে পাশে থেকে দেশকে এগিয়ে নিতে সহযোগিতা করবেন।

মতামত