ইউএনও’র বদলী বাতিলের দাবিতে লোহাগাড়ায় তৃতীয় লিঙ্গের মানববন্ধন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু’র বদলীর আদেশ বাতিল করে স্বপদে বহল করার দাবিতে মানববন্ধন করেছে লোহাগাড়া উপজেলা এলাকায় বসবাসকারী তৃতীয় লিঙ্গের সদস্যবৃন্দ। রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় তৃতীয় লিঙ্গের সদস্যদের নেতা জরিনা উপজেলার উন্নয়নে আহসান হাবিব জিতু’র নেয়া নানা পদক্ষেপের প্রশংসা করে বলেন, তিনি জনবান্ধব ও মানবিক মানুষ করোনাকালীন সময়ে তিনি বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, তিনি সবসময় আমাদের খোঁজ খবর রেখেছেন। প্রশাসনিক কাজে নিজের কর্মদক্ষতার পরিচয় দিয়েছেন। তার যোগদানের পর থেকে একের পর এক জনবান্ধব উদ্যোগে বদলে গেছে উপজেলার দৃশ্যপট। অবিলম্বে ইউএনও’র বদলির আদেশ বাতিল করে পুনরায় স্বপদে বহাল রাখার দাবি জানান তিনি।

ইউএনও আহসান হাবিব জিতু’র বদলী হলে লোহাগাড়া উপজেলার উন্নয়নের ধারাবাহিকতায় ব্যাঘাত ঘটাতে পারে বলে মনে করেন, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি, তিনি বলেন, একজন দক্ষ, কর্মঠ, মানবিক ও সৃজনশীল চিন্তার অধিকারী নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতু। তিনি প্রশাসনিক দায়িত্বের পাশাপাশি নিজ উদ্যোগে অনেক জনবান্ধব কাজ করেছেন এসব কর্মকাণ্ডের কারণে তৃণমূল পর্যায়ে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হওয়ার পাশাপাশি সরকারের প্রতি মানুষের আস্থা বেড়েছে, এসব কর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় রাখতে ইউএনও আহসান হাবীব জিতুকে স্বপদে বহাল রাখারও দাবী জানান তিনি।

উল্লেখ্য, ২০২০ সালের ৮ অক্টোবর আহসান হাবিব জিতু লোহাগাড়া উপজেলায় যোগদান করেন। এবং গত ২৭শে মার্চ জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক অফিস আদেশে ইউএনও আহসান হাবিব জিতু কে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলীর পিএস হিসেবে বদলির আদেশ দেওয়া হয়।

মতামত