আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী পেল আইআইইউসি কর্মীরা

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) চট্টগ্রামের বহদ্দারহাটে আইআইইউসির ট্রাস্ট অফিসে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আইআইইউসির কর্মচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনিবাহী সদস্য, আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ উপস্থিত ছিলেন।

উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ বলেন, ‘আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন গণমানুষের জন্য নিবেদিত একটি প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান অসহায় দরিদ্র জনগোষ্ঠীকে সাবলম্বী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে চলেছে। এছাড়া গৃহহীণদের জন্য ঘর নির্মাণ, দেশজুড়ে মসজিদ নির্মাণসহ নানা কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে দেশজুড়ে প্রতিষ্ঠানটি প্রশংসা কুড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, বোর্ড অব ট্রাস্টের সদস্য প্রফেসর ড. ফসিউল আলম, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন, আইআইইউসির ট্রেজারার প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার শফিউর রহমান, অতিরিক্ত পরিচালক ও বহদ্দারহাট অফিস কো-অর্ডিনেটর মো. ফয়সাল, ফিমেল ক্যাম্পাস কো-অর্ডিনেটর ফারহানা ইয়াসমিন চৌধুরী প্রমুখ।

মতামত