১৫০০ অসহায় ও হতদরিদ্র পরিবার পেল আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

প্রতি বছরের মতো এবারও সৌদি বাদশার নিজস্ব সাহায্য সংস্থা কিং সালমান হিউম্যানেটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এর অর্থায়নে ও লোকাল পার্টনার দেশের শীর্ষস্থানীয় এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৪ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ এবং বড়হাতিয়া সেনেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ১৫০০ অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সভাপতি ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশানের চেয়ারম্যান বিশিষ্ট লেখক ও গবেষক প্রফেসর ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও মাদার্শা ইউপি চেয়ারম্যান আ.ন.ম. সেলিম চৌধুরী, লোহাগাড়া প্রেস ক্লাব’র উপদেষ্টা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হক চৌধুরী, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফয়েজ উল্লাহ চৌধুরী, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির উদ্দিন, স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভীর একান্ত সচিব ও সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এরফানুর করিম চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ নেতা এইচ এম গণি সম্রাট, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এস এম ইউনুচ, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি, সহ-সভাপতি প্রভাষক ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক তাজউদ্দীন, সাংগঠনিক সম্পাদক এম হোসাইন মেহেদী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির যুগ্ন আহবায়ক মিয়া মুুহাম্মদ শাহজাহান, খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের সমন্বয়কারী ও লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলাম, আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভীর আহমেদ ফাহিম ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক নেতৃবৃন্দ, লোহাগাড়া প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য দেশের শীর্ষস্থানীয় এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন দেশের অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি রোহিঙ্গা জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, বাড়ি নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা, মসজিদ ও মাদ্রাসা নির্মাণ সহ নানাবিধ কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।

মতামত