নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানো সহজ নয়: এম পি নজরুল

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রাম- ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই অতিথি পাখিদের আনাগোনা দেখা যাচ্ছে। তারা দলীয় নেতা কর্মীদের দুঃসময়ে পাশে ছিল না। ২০১৩ সালে সাতকানিয়ায় যে অরাজক পরিস্থিতির সৃষ্টি হয়েছিল তখন তারা কোথায় ছিল? আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে দলকে বিজয়ী করতে হবে। মনে রাখবেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের প্রার্থীকে হারানো সহজ নয়। এ জন্য জননেত্রী শেখ হাসিনার পদাঙ্ক অনুসরণ করে সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করতে হবে।

তিনি (মঙ্গলবার) বিকেলে চট্টগ্রাম- ১৪ আসনের ৬ ইউনিয়নের সর্বস্তরের লোকদের সম্মানে তাঁর (নজরুল ইসলাম চৌধুরীর) ব্যক্তিগত উদ্যেগে আয়োজিত সাতকানিয়ার কেঁওচিয়া ইউনিয়নের দস্তিদারহাটস্থ একটি কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার মো. ইউনুছ এর সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম. এ সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের ও চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য মো. জসিম উদ্দীন।

কেঁওচিয়া ও ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন দাশ সুজন ও মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় ইফতার মাহফিলে কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ওসমান গনি সিকদার, কেঁওচিয়া ইউপি চেয়ারম্যান ওচমান আলী, ধর্মপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন টিপু, বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস কান্তি দত্ত, খাগরিয়া ইউপি চেয়ারম্যান আকতার হোসেন ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, নুরুল হাকিম চৌধুরী, মাষ্টার মো. মহিউদ্দীন, মো. নাজিম উদ্দীন, আ স ম ইদ্রিছ, এরফানুর রহমান সুমন, আবু ছালেহ শান, আবুল কালাম আজাদ ও মো. আলী প্রমুখ।

মতামত