বীর মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দিল লোহাগাড়া থানা পুলিশ

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:


চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক এর পক্ষ থেকে চট্টগ্রাম জেলায় ঈদ উপহার পেয়েছেন বীর মুক্তিযোদ্ধারা সেই ধারাবাহিকতা বজায় রাখতে চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দেওয়া হয়েছে।

২৮শে এপ্রিল (বৃহস্পতিবার) উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার ও লোহাগাড়া প্রেস ক্লাব’র উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল এর হাতে বীর মুক্তিযোদ্ধাদের জন্য এসব ঈদ উপহার তুলে দেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতিকুর রহমান।

বীর মুক্তিযোদ্ধাদের জন্য দেওয়া এসব ঈদ উপহার সামগ্রীর মাঝে ছিল ৪০টি শাড়ি ও ৪০টি লুঙ্গি।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে লোহাগাড়া থানা পুলিশের পক্ষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের হাতে এসব ঈদ উপহার তুলে দেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার ও লোহাগাড়া প্রেস ক্লাব’র উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল, এসময় বীর মুক্তিযোদ্ধা রফিক দিদার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান খান বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, উনাদের সম্মান রক্ষার্থে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক এর পক্ষ থেকে চট্টগ্রাম জেলায় বীর মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দেওয়া হয়েছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দেওয়া হয়েছে। বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে পেরে আমাদের অনেক ভালো লাগছে।

মতামত