ঈদ যাত্রার সাথী হতে চকরিয়া টু চট্টগ্রাম বাস সার্ভিস চালু করল ঈগল স্পেশাল সার্ভিস

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রামের বহদ্দারহাট বাস টার্মিনাল ও নতুনব্রীজ থেকে দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার মানুষের সেবায় একঝাক নতুন মিনিবাস নিয়ে চালু হয়েছিল ঈগল স্পেশাল সার্ভিস, এবারের ঈদ যাত্রাকে সাবলীল করতে চকরিয়া টু চট্টগ্রাম ঈগল স্পেশাল সার্ভিস এর বাস সার্ভিস চালু করা হয়েছে। চকরিয়া বাস টার্মিনাল থেকে চট্টগ্রামের বহদ্দারহাট বাস টার্মিনাল পর্যন্ত চলবে এসব বাস।

২৯শে এপ্রিল বিকেলে চকরিয়া বাস টার্মিনাল থেকে বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন ঈগল স্পেশাল সার্ভিস এর ব্যাবস্থাপনা পরিচালক ও আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মাহবুবুর রহমান। এসময় আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আবুল কালাম, সহ-সভাপতি শাহজাহান ভুট্টো, যুগ্ম সম্পাদক কামাল আজাদ, সদস্য মোহাম্মদ মিজান, সদস্য আবুল বশর, সদস্য মনু সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ঈগল স্পেশাল সার্ভিস এর ব্যাবস্থাপনা পরিচালক ও আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মাহবুবুর রহমান জানান, সাতকানিয়া-লোহাগাড়ার মানুষের সেবায় নিয়োজিত থাকার পাশাপাশি চকরিয়ার জনগনকেও ঈগল স্পেশাল সার্ভিসের সেবা প্রদানের লক্ষ্যে চকরিয়া পর্যন্ত সম্প্রসারিত করা হয়েছে, আমাদের একঝাঁক নতুন গাড়িতে যাত্রীরা কোন ধরনের হয়রানি ছাড়া দ্রুততম সময়ে তাদের গন্তব্যে পৌঁছাতে পারবেন এটাই আমাদের প্রত্যাশা।

মতামত