দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে, সবাইকে ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করতে হবে

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া- বলেছেন, ষড়যন্ত্র চলছে, ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করতে হবে। পরাজিত শক্তিকে চূড়ান্তভাবে পরাজিত করতে আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানাই।

শুক্রবার (২৬ আগস্ট) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আমিরাবাদের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অভিন্ন। বঙ্গবন্ধু তাঁর কর্ম ও গুণে বাঙালির মাঝে আজীবন অবিস্মরণীয় হয়েই থাকবেন।

 

সভায় বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি, আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু।

মতামত