কালুরঘাটের ‘হানিফ-ববি-পাপ্পি’র মাদক সিন্ডিকেটের বিরুদ্ধে সোচ্চার এলাকাবাসী

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রামের কালুরঘাটের মাদক পাচার সিন্ডিকেটের হোতা হানিফ ও তাদের গডফাদার পাপ্পী-ববির গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার (২০ নভেম্বর)  চট্টগ্রামের  চান্দগাঁও থানার সামনে এবং  ক্ষতিগ্রস্ত পুলিশ ফাঁড়ির সামনে মানববন্ধন করে কালুরঘাটের অধিবাসীরা  চিহ্নিত মাদক ব্যবসায়ী হানিফ এবং তাদের নেপথ্য গডফাদারদের গ্রেপ্তারের দাবি জানান। এসময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে কালুরঘাটে মাদক ব্যবসা করে আসছে হানিফ ও তার সহযোগীরা। শনিবার রাতে হানিফ ও দেলোয়ারকে আটক করার পর হানিফের বোন নাজমার নেতৃত্বে বেশকিছু যুবক কালুরঘাট ব্রিজের পশ্চিম পাশের ‘রেলওয়ে মুরিং ঘাটে ‘ অবস্থান নেয়। সেখান থেকে যুবকদের হিজড়া সাজিয়ে পুলিশ ফাঁড়িতে হামলা করা হয়।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ রেলওয়ে থেকে ইজারা নেওয়া এই যাত্রী পারাপারের ঘাটকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে নদীপথে ইয়াবা পাচার করে আসছে পাপ্পি-ববি সিন্ডিকেট।

এদিকে, রবিবার সকালে মাদক ব্যবসায়ীদের হামলায় ক্ষতিগ্রস্ত পুলিশ ফাঁড়ির পরিদর্শন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়। এসময় এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শন করেন মাদক ব্যবসায়ী চক্রের বিরুদ্ধে।

প্রসঙ্গত গতকাল শনিবার (১৯ নভেম্বর)  ইয়াবসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা করে দুর্বৃত্তরা। আটক দুই মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় আহত নাজমা আক্তার নামের এক ট্রান্সজেন্ডারের মৃত্যু হয়।

মতামত