ই-পেপার | সোমবার , ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
×

নৌকার কান্ডারি হতে চট্টগ্রাম-১৫ আসনে মনোনয়ন কিনলেন সাজেদা সুরাত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকার কান্ডারি হিসেবে নির্বাচনে অংশ নিতে চট্রগ্রাম-১৫ (সাতকানিয়া লোহাগাড়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা সম্পাদক সাজেদা সুরাত।

সাজেদা সুরাত ছাত্রজীবন হতে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি বর্তমানে ঢাকা ওমেন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহ সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি শেফস্ রুফটপ নামক রেস্টুরেন্টের চেয়ারম্যান এবং স্থাপত্য কোম্পানি কিউই ডিজাইন এর ব্যাবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাজেদা সুরাত লোহাগাড়া উপজেলার চুনতীর হজরত মাওলানা শাহ হাফেজ আহমদ (রহ.) প্রকাশ শাহ সাহেব কেবলার নাতনী এবং বীর মুক্তিযোদ্ধা শাহজাদা জামাল আহমদের তনয়া।

পেশাগত ও রাজনৈতিক জীবনের পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত থেকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনগনের সামনে তুলে ধরেছেন প্রতিনিয়ত।

তিনি আশা প্রকাশ করেন, আওয়ামী লীগ সভানেত্রী ও জননেত্রী শেখ হাসিনা তাকে মূল্যায়ন করবেন। তিনি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচিত হলে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের জনগনের জীবন মান উন্নয়ন ও নির্বাচনী এলাকাকে আধুনিক ভাবে গড়ে তুলতে সচেষ্ট থাকবেন। বঙ্গবন্ধু কন্যার নির্দেশিত পথে এই এলাকার নারীদের ভাগ্যোন্নয়নে কাজ করার পাশাপাশি নারী জাগরণে কাজ করবেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট