ই-পেপার | সোমবার , ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
×

চমক দেখিয়ে লোহাগাড়া বটতলী শহর পরিচালনায় নতুন আহবায়ক কমিটি

আহবায়ক সালাউদ্দিন হিরু, সদস্য সচিব খোরশেদ আলম

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সবাইকে চমক দেখিয়ে লোহাগাড়া বটতলী শহর পরিচালনায় নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) গঠিত উক্ত কমিটিতে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুকে আহবায়ক, হালাল ডাইনের মালিক খোরশেদ আলমকে সদস্য সচিব করে ২১জন বিশিষ্ঠ একটি কমিটি অনুমোদনের জন্য লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হাসানকে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য আবদুল মোতালেব।

কমিটির (যুগ্ম আহবায়ক) পদে ৬ জনকে মনোনীত করা হয়েছে তাঁরা হলেন, মোহাম্মদ নাজিম উদ্দিন, আবুল বশর, ফরিদ উদ্দিন, নজরুল ইসলাম, মোহাম্মদ আবদুল মালেক, মোহাম্মদ আবু কাউছার।

কমিটির সদস্যরা হলেন, যথাক্রমে সনাতন নাথ, মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী, প্রসেনজিৎ পাল, মোহাম্মদ মোজাফ্ফর, আরিফুল ইসলাম, মোহাম্মদ নোমান মেম্বার, নুরুন্নবী মেম্বার, ইঞ্জিনিয়ার তৌহিদুল ইসলাম, মোহাম্মদ দেলোয়ার, রহমত আলী, আবদুল হাকিম, শিহাব উদ্দিন ও শওকত আলী।

ক্রেতা-বিক্রেতাদের সুযোগ সুবিধা নিশ্চিত করতে বটতলী শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখা, ক্রেতা ও ব্যবসায়ীদের সুযোগ সুবিধা নিশ্চিত করে এবং কমিটির মেয়াদ পূর্ণ হওয়ার পূর্বে ভোটার তালিকা হালনাগাদ করে নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের উদ্যেগ গ্রহন করার জন্য গঠিত কমিটিকে নির্দেশনা দেওয়া হয়।

নবগঠিত লোহাগাড়া বটতলী শহর পরিচালনা আহবায়ক কমিটির আহবায়ক ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু সিটিজি ভয়েস টিভিকে বলেন, অতীতে অনেক কমিটি হলেও বটতলী শহরে কোন ধরণের পরিবর্তন হয়নি। দক্ষিণ চট্টগ্রামের ব্যাবসা-বানিজ্যের অন্যতম প্রানকেন্দ্র বটতলী স্টেশন। এ স্টেশনকে পরিষ্কার-পরিচ্ছন্ন, যানজট মুক্ত করতে নতুন কমিটির নেতৃবৃন্দরা বসে সুন্দর একটি বটতলী শহর গড়তে কাজ করবো। এজন্য সকল ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট