ই-পেপার | শনিবার , ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
×

কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রী সাজেদা সুরাত এর কম্বল পেল ১০ হাজার শীতার্ত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক

লোহাগাড়ার ঐতিহাসিক ১৯দিন ব্যাপি চুনতী সিরাতুন্নবী (সাঃ) মাহফিলের প্রবর্তক হজরত মাওলানা শাহ হাফেজ আহমদের (রহ.) নাতনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক সাজেদা সুরাত প্রদত্ত কম্বল পেয়েছেন লোহাগাড়ার ১০ হাজার শীতার্ত মানুষ।

সংরক্ষিত মহিলা আসনে এমপি পদপ্রার্থী সাজেদা সুরাতের পক্ষে লোহাগাড়ার চুনতী ইউনিয়নের চুনতী গৌতম বিহার ও হিন্দুপাড়ায় এবং বড়হাতিয়া ইউনিয়নে এসব কম্বল বিতরণ করা হয়।


এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে চুনতী সিরাতুন্নবী (সাঃ) মোতোয়াল্লি কমিটির সভাপতি মো. হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাওলানা আবদুল মালেক ইবনে দিনার নেজাত।

আওয়ামী লীগ নেতা মো. শরীফ হোছাইনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মহিলা ইউপি সদস্য নাছিমা আক্তার, শুভ দীপ, হায়দার আলী বাহার, শজাআত আলী, সাদেকুর রহমান, নাসরিন সুলতানা, দিদার, হাফিজ সিদ্দিক, আবদুল্লাহ আল রাফি, আব্দুল্লাহ আল ফাহাদ, মুনতাসির, মো. রাহিক বিন রুহুল আমিন, মো. সায়েম, হাফেজ আহমদ আদিল, তজল্লী, জাহেদ হোসেন, ইয়াসির, মুহিত প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আবদুল মালেক ইবনে দিনার নেজাত বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই দর্শনে অনুপ্রাণিত হয়ে এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।শৈত্যপ্রবাহের মধ্যে এ অঞ্চলের অনেক অসহায়-গরিব মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে, তাদের জন্য সাজেদা সুরাতের পক্ষ থেকে ১০ হাজার শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের অসচ্ছল জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন স্বপ্ন নয় বাস্তব, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমরা উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছি। এসব উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট