ই-পেপার | মঙ্গলবার , ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
×

দাবীর মুখে পদত্যাগ করলেন লোহাগাড়ার মোস্তাফিজুর রহমান কলেজের অধ্যক্ষ ফজলুল হক

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"effects":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

পদত্যাগ করেছেন লোহাগাড়া উপজেলা সদরের আলহাজ মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ কে এম ফজলুল হক।

শিক্ষক-কর্মচারীদের দাবীর মুখে ব্যাক্তিগত সমস্যা ও শারীরিক অসুস্থতা দেখিয়ে পদত্যাগ করেন তিনি।

এর আগে সোমবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে কলেজের শিক্ষক-কর্মচারীর ব্যানারে অধ্যক্ষ এ কে এম ফজলুল হকের পদত্যাগের দাবিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শিক্ষকদের পক্ষে বক্তব্য পাঠ করেন কলেজের সহকারী অধ্যাপক মো. আবু তাহের। তিনি বলেন, অধ্যক্ষ এ কে এম ফজলুল হকের ব্যাপক দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতা ও শিক্ষার পরিবেশ বিনষ্টের কারণে কলেজটি ধ্বংসের দ্বারপ্রান্তে এসে দাড়িয়েছে।

একজন অধ্যক্ষ হিসেবে অন্যতম দায়িত্ব শিক্ষার মানোন্নয়ন এবং শিক্ষার্থী ভর্তি বৃদ্ধিকরণ এই দুইটা ক্ষেত্রে তিনি সম্পূর্ণ ব্যর্থ। একজন অধ্যক্ষের ওপর শিক্ষার মানোন্নয়ন নির্ভর করে তাই আমরা সকলের দাবি তিনি দ্রুত সময়ের মধ্যে পদত্যাগ করুন।

সর্বদলীয় ছাত্র ঐক্য এবং বৈষম্যবিরোধী ছাত্র ঐক্যসহ আমরা সকল শিক্ষক কর্মচারীর দাবি অধ্যক্ষের পদত্যাগের। আমরা ঐক্যবদ্ধ হয়েছি ওনাকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে পদত্যাগের সময় বেধে দিয়েছি। পদত্যাগ না করলে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবো। ইতোমধ্যে আমাদের এই সিদ্ধান্তগুলো তাকে জানিয়ে দিয়েছি।

সংবাদ সম্মেলন শেষে অধ্যক্ষের বিরুদ্ধে ইউএনও বরাবর একটি লিখিত অভিযোগও জমা দেন তাঁরা।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট