ই-পেপার | রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
×

লোহাগাড়ায় দুর্ধর্ষ চুরি: স্বর্ণ, টাকা ও মোটরসাইকেল নিয়ে গেছে চোরের দল

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

লোহাগাড়ার বড়হাতিয়ায় পৃথক দুটি বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে, এসময় স্বর্ণ, টাকা, মোটরসাইকেল ও জিনিসপত্র নিয়ে গেছে চোরের দল।

শুক্রবার (১২ জানুয়ারি) ভোর রাত আনুমানিক ২টায় উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড হরিদাঘোনা দক্ষিণ পাড়ার মৃত হাজী খলিলুর রহমানের পুত্র মনজুর আহমদ কোম্পানি এবং একই পাড়ার জলিল বকসুর পুত্র প্রবাসী শাহ আলম এর বাড়িতে উক্ত চুরির ঘটনা ঘটেছে।

মনজুর আহমদ কোম্পানি সিটিজি ভয়েস টিভিকে বলেন, বাড়ির গেইট খুলে ইয়ামাহা ফেজার ব্রান্ডের একটি মোটরসাইকেল নিয়ে গেছে চোরের দল। এছাড়াও আমার চাচাতো ভাই প্রবাসী শাহ আলম এর পরিবার মেয়ের শশুর বাড়িতে গিয়েছিলো তাদের বাড়ির দরজা এবং স্টিলের আলমারি ভেঙ্গে আমার ভাবির স্বর্ণালঙ্কার ও বাড়ির খরচের জন্য রক্ষিত নগদ টাকা নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া বলেন, ফাঁকা বাড়িঘরে লোকজনের অনুপস্থিতির সুযোগ নিয়ে এসব ঘটনা ঘটাচ্ছে, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং পুলিশকে জানিয়েছি। আমার ইউনিয়নের সকল মানুষের প্রতি আমার আহবান কোন অপরিচিত এবং সন্দেহজনক মানুষের চলাফেরা আনাগোনা দেখতে পেলে আমাকে এবং পুলিশকে জানান। সবাই সচেতন হলে ঐক্যবদ্ধ ভাবে সহযোগিতা করলে এই ধরনের ঘটনা কমে যাবে।

জানতে চাইলে লোহাগাড়া থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই নাছিমা আকতার বলেন, বিষয়টি শুনেছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট