ই-পেপার | সোমবার , ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
×

লোহাগাড়ায় স্বতন্ত্র প্রার্থী মোতালেবের নির্বাচনী ক্যাম্পে ভাংচুর ও আগুন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আবদুল মোতালেব এর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে লোহাগাড়া উপজেলা বড়হাতিয়া ইউনিয়নের হাটখোলা মোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা পল্লী চিকিৎসক খালেদ দেওয়ান সিটিজি ভয়েস টিভিকে বলেন, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে দুর্বৃত্তরা নির্বাচনী অফিসে আগুন ধরিয়ে দেয় এবং ভাংচুর চালায়। পাশের চা দোকানদার আগুন দেখতে পেয়ে চিৎকার করলে লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের প্যান্ডেলের কাপড়ের কিছু অংশ ও পোস্টার পুড়ে গেছে। এসময় অফিসের চেয়ার-টেবিলও ভাংচুর করা হয়েছে।

খবর পেয়ে লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল এবং ওসি তদন্ত খাইরুল ইসলাম খান এর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাশেদুল ইসলাম সিটিজি ভয়েস টিভিকে বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে, তদন্ত অব্যাহত রয়েছে, লিখিত অভিযোগ পেলে যথাযত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে জানতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইনামুল হাসান এর মোবাইলে কল দিলেও তিনি ফোন না ধরায় তাঁর বক্তব্য জানা সম্ভব হয়নি।