ই-পেপার | সোমবার , ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
×

লোহাগাড়ায় দুর্ধর্ষ চুরি মোটরসাইকেল ও জিনিসপত্র নিয়ে গেছে চোরের দল

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

লোহাগাড়ার বড়হাতিয়ায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে, এসময় মোটরসাইকেল ও জিনিসপত্র নিয়ে গেছে চোরের দল।

বুধবার (১১ জানুয়ারি) ভোর রাত আনুমানিক চারটায় উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মাইজ পাড়ার মৃত হাজী আবদুল গফুর এর পুত্র সেনের হাট বাজারের রড-সিমেন্ট ব্যাবসায়ী মা আয়েশা ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোহাম্মদ শাহআলম (৪২) এর বাড়িতে উক্ত চুরির ঘটনা ঘটেছে।

ব্যাবসায়ী মোহাম্মদ শাহআলম সিটিজি ভয়েস টিভিকে বলেন, রাতে বাড়ির সদর দরজা বন্ধ করে ঘুমানোর পর ভোর আনুমানিক চারটায় সদস্য দরজায় আওয়াজ শুনতে পাই এর কিছুক্ষণ পরে মোটরসাইকেল স্টার্ট দেওয়ার শব্দ শুনেছি। ফরজের নামাজ পড়ার জন্য রুম থেকে বের হতে গিয়ে দেখি আমার রুমের দরজা বাহির থেকে বন্ধ করা, পরে আশেপাশের মানুষকে ফোন করলে তাঁরা এসে দরজা খুলে দেয়। বের হয়ে দেখি চোরের দল আমার মোটরসাইকেল এবং আমার ছোটভাইয়ের রুম থেকে কাপড়চোপড়, ব্যাগসহ বিভিন্ন দামী জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে, বড়হাতিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক রানা সিটিজি ভয়েস টিভিকে বলেন, ব্যাবসায়ী মোহাম্মদ শাহআলম এর রুমের দরজা বাহির থেকে বন্ধ করে চোরের দল টিভিএস ব্রান্ডের একটি মোটরসাইকেল সহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

লোহাগাড়া থানার কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুকুর রহমান বলেন, ব্যাবসায়ী মোহাম্মদ শাহআলম একটি অভিযোগ করেছেন, এবিষয়ে তদন্ত পূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট