ই-পেপার | মঙ্গলবার , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
×

ঝুঁকিপূর্ণ ভাবে কাভার্ড ভ্যানে গ্যাস বিক্রি এক লক্ষ টাকা জরিমানা ও গাড়ি জব্দ

সাতকানিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের দেওদিঘী বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় লাইসেন্স ব্যতীত ভ্রাম্যমান সিএনজি ফিলিং স্টেশন স্থাপন করে কাভার্ড ভ্যান থেকে সরাসরি সিএনজি অটোরিকশাতে ঝুঁকিপূর্ণভাবে সিএনজি গ্যাস বিক্রির দায়ে এক লক্ষ টাকা জরিমানা আদায় করার পাশাপাশি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করেন সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন সাতকানিয়া থানার পুলিশ সদস্যবৃন্দ ও উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ।

সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী সিটিজি ভয়েস টিভিকে বলেন, লাইসেন্স ব্যতীত ভ্রাম্যমান সিএনজি ফিলিং স্টেশনে কাভার্ড ভ্যান থেকে সরাসরি সিএনজি অটোরিকশাতে ঝুঁকিপূর্ণভাবে সিএনজি গ্যাস বিক্রির সময় উপজেলার ধর্মপুর ইউনিয়নের উত্তর ধর্মপুর, ১ নং ওয়ার্ড এর গোলাম নবীর পুত্র মোক্তার আহমদ (৪৭) কে হাতেনাতে আটক করা হয়। ঝুঁকিপূর্ণভাবে সিএনজি গ্যাস বিক্রির দায়ে বাংলাদেশ গ্যাস আইন ২০১০ এর আওতায় ১ লক্ষ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। একইসাথে সিএনজি সিলিন্ডার ভর্তি কাভার্ড ভ্যানটি আটক করে পুলিশ হেফাজতে প্রদান করা হয়।

তিনি আরও বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট