ই-পেপার | শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
×

লোহাগাড়ায় কৃষি জমির টপসয়েল কাটার দায়ে যুবককে ২ লাখ টাকা জরিমানা

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

লোহাগাড়ার আমিরাবাদে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় কৃষি জমির উপরিভাগের মাটি (টপসয়েল) কেটে বিক্রি করার দায়ে এ সময় মাটি কাটার কাজে নিয়োজিত ২টি ডাম্পার ও একটি স্কেভেটর জব্দ করার পাশাপাশি খোরশেদ আলম (৪০) নামে এক যুবককে ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ই মার্চ) রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোয়াং এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুুহাম্মদ ইনামুল হাছান এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল। এসময় লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে অফিস সহকারি তেজেন্দ্রসহ আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান সিটিজি ভয়েস টিভিকে বলেন, কিছুদিন ধরে রাতের আঁধারে উপজেলার আমিরাবাদ মল্লিক ছোয়াং এলাকায় কৃষি জমির টপসয়েল কেটে বিক্রি করছিল প্রভাবশালীরা। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে ২টি ডাম্পার ও একটি এক্সেভেটর জব্দ করা হয়। এসময় কৃষি জমির উপরিভাগের মাটি (টপসয়েল) কাটার দায়ে খোরশেদ আলম নামে এক যুবককে ২লাখ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট