ই-পেপার | মঙ্গলবার , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
×

লোহাগাড়ায় রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হওয়ার ৬ দিন পর স্কুলছাত্রীর মৃত্যু

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

লোহাগাড়ার পুটিবিলায় আগুনে পুড়ে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন থাকার ৬দিন পর ছামি আক্তার (১২) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।

রবিবার (১৪ জানুয়ারি) ভোররাত আনুমানিক ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

ছামি আক্তার উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্প-১ এর বাসিন্দা রিকশাচালক মোহাম্মদ ওসমানের কন্যা এবং আশ্রয়ণ প্রকল্প শিশু শিখন কেন্দ্রের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আবদুল কাদের সিটিজি ভয়েস টিভিকে বলেন, গত ৮ জানুয়ারি (সোমবার) দুপুর আনুমানিক সাড়ে বারোটার দিকে ছামি আক্তার এর মা চুলায় ভাত রান্না করতে দিয়ে বাড়ির অন্য কাজ করছিলেন এবং মেয়েকে চুলার পাশে বসে খেয়াল রাখতে বলেন। এসময় অসাবধানতা বশত ছামির গায়ের কাপড়ে আগুন লেগে গেলে সে ছুটে গিয়ে পাশের বাড়িতে গেলে তাঁরা পানি ঢেলে আগুন নিভিয়ে ফেললেও ছামির শরীরে অনেক জায়গায় পুড়ে যায়। তাৎক্ষণিক ভাবে তাকে প্রথমে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ চমেক হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তাঁর মৃত্যু হয়েছে। মেয়েটির রিকশাচালক বাবা অত্যন্ত দরিদ্র তাই আমরা টাকা তুলে তাঁর চিকিৎসায় সহযোগিতা করেছি। আজ মাগরিবের নামাজের পর নামাজে জানাজা শেষে তাঁকে দাফন করা হয়েছে।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম সিটিজি ভয়েস টিভিকে বলেন, অগ্নিদগ্ধ হয়ে নিহতের বিষয়ে নগরীর পাঁচলাইশ থানা থেকে আমাদের কাছে জানতে চাইলে আমরা লিখিত ভাবে জানিয়েছি এবং যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট