ই-পেপার | সোমবার , ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
×

দুই উপজেলার লড়াইয়ে জিতলো সাতকানিয়া: অদম্য ইউএনও মিল্টন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

শীতের রাতে, ঝলমলে আলোতে, সবুজ গালিচায় ঢাকা অবস্থায় প্রস্তুত ছিলো যুদ্ধের ময়দান। দুই সেনাপতির নেতৃত্বে শুরু হয় লড়াই। তবে এই লড়াইয়ে শক্তির সাথে রণকৌশল ও শিল্পের সংমিশ্রণ ঘটিয়ে বিজয়ী হন সাতকানিয়া উপজেলার সেনাপতি ও তাঁর যোদ্ধারা।

তবে এটি কোন সত্যিকারের যুদ্ধক্ষেত্রের ঘটনা না হলেও লড়াই হয়েছে খেলার মাঠে।

সোমবার (২২ জানুয়ারী) রাতে লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে কিংস এ্যারেনা লোহাগাড়া টার্ফে সাতকানিয়া উপজেলা প্রশাসন বনাম লোহাগাড়া উপজেলা প্রশাসন প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

খেলায় নির্ধারিত সময়ে লোহাগাড়া উপজেলা প্রশাসনকে ০-৭ গোলে পরাজিত করে বিজয়ী হয় সাতকানিয়া উপজেলা প্রশাসন। মাঠে অদম্য ক্রিড়া নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে একাই চার গোল করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস।

খেলায় অংশগ্রহণ করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হাসান, সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার ভুমি আরাফাত সিদ্দিকী, সাতকানিয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন, সাতকানিয়া উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার হোসেন, লোহাগাড়া উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার এস কে সামশুল আলম, সাতকানিয়া উপজেলা সহকারী প্রশাসনিক কর্মকর্তা ফয়সাল আমির, লোহাগাড়া উপজেলা তথ্য ও সেবা কেন্দ্রের পরিচালক কাইছার উদ্দিন আরিফসহ দুই উপজেলার কর্মকর্তা ও কর্মচারীরা।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আনজুমান আরা, লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুন লায়েল, লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার হীরু দাশ, লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভুঁইয়াসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট