ই-পেপার | শনিবার , ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
×

লোহাগাড়া থানা পুলিশের অভিযানে কিশোর গ্যাংয়ের ১২ সদস্য আটক

বয়স কম হওয়ার কারণে অভিভাবকদের ডেকে এনে সংশোধনের সুযোগ ওসির

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে কিশোর গ্যাংয়ের ১২ সদস্য আটক করা হয়েছে। রমজান মাসে একটি মার্কেটের সামনে দলবদ্ধ ভাবে হৈ-হুল্লোড় করে জনমনে ভীতি ছড়ানোর অপরাধে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (১২ই মার্চ) রাত আনুমানিক আটটার সময় লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার আমিরাবাদ বটতলী স্টেশনের আইসপার্ক শপিং কমপ্লেক্সের সামনে থেকে তাদের আটক করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম সিটিজি ভয়েস টিভিকে বলেন, কতিপয় কিশোর গ্যাং এর সদস্যরা কেক কাটার নামে আমিরাবাদ বটতলী স্টেশনের আইসপার্ক শপিং কমপ্লেক্সের সামনে দলবদ্ধ ভাবে হৈ-হুল্লোড় করে জনমনে ভীতি ছড়ানোর চেষ্টা চালাচ্ছিলো তাৎক্ষণিকভাবে আমরা খবর পেয়ে ১২ জনকে আটক করি। যেহেতু তাদের বয়স কম তাই প্রথম বারের মতো অভিভাবকদের ডেকে এনে তাদের সংশোধনের সুযোগ দিচ্ছি। পরবর্তীতে এই ধরনের ঘটনা ঘটালে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের কিশোর সংশোধনাগারে পাঠানো হবে। মাহে রমজানে উপজেলার বিভিন্ন মার্কেটগুলোতে গ্রাহকদের কেনাকাটার সুবিধার্থে এবং জনসাধারনের চলাফেরা নির্বিঘ্ন করতে সকল ধরনের ইভটিজিং ও কিশোর গ্যাং শক্ত হাতে দমন করা হবে।