ই-পেপার | মঙ্গলবার , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
×

প্রধানমন্ত্রীকে অনুসরণ করে পরিকল্পিত উন্নয়ন ব্যবস্থা গড়ে তোলা হবে: এমপি মোতালেব

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এম এ মোতালেব সিআইপি বলেছেন, স্বাধীনতা ও মানুষের মুক্তির পক্ষে জয়গান করা দল আওয়ামী লীগ দেশ ও দশের উন্নয়নে কাজ করছেন অবিরত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ নির্বাচনে জয়লাভ করলেও ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগিয়ে চলেছি। আগামীতেও শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তার পতাকা তলে মিলিত হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে এলাকার উন্নয়নের ভূমিকা রাখব।

মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করে শিক্ষা ও স্বাস্থ্যসহ অবকাঠামো ও গ্রামীণ উন্নত যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলে স্মার্ট সাতকানিয়া-লোহাগাড়া গড়ার লক্ষ্যে পরিকল্পিতভাবে মাস্টার প্ল্যান তৈরি করে ইন্ডাস্ট্রিয়াল জোন গঠন করা হবে।পাশাপাশি কারিগরি কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন করে দেশ ও বিদেশে বিভিন্ন কারখানায় চাকুরী উপযোগী দক্ষ জনশক্তি তৈরি করে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকার সমস্যা সমাধান করা হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর বুধবার (১০ জানুয়ারী) সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ শেষে সাতকানিয়া ও লোহাগাড়ার আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মোতালেবের নির্বাচন কমিটির প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য অধ্যাপক ডা. আ ম ম মিনহাজুর রহমান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. সাইফুদ্দিন সিদ্দিকী, সহ-সভাপতি এড. প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন, এওচিয়া ইউপি চেয়ারম্যান আবু ছালেহ, সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মুরাদ হোসেন চৌধুরী, বনফুল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ওয়াহিদুল ইসলাম সিআইপি, সাংসদের একান্ত সচিব মো. আবু তৈয়ব, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আলী, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন রকি ও যুবলীগ নেতা বাহার উদ্দিন প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট