ই-পেপার | রবিবার , ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
×

উন্নয়ন চাইলে ৭ জানুয়ারী শেখ হাসিনার প্রার্থী নদভীকে নৌকায় ভোট দিন

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) পথসভা ও গণসংযোগে আমিনুল ইসলাম আমিন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, মানবতার জননী ও জননেত্রী শেখ হাসিনা দেশে শিক্ষা, বিদ্যুৎ, অবকাঠামোগত উন্নয়ন, দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত রেল লাইন সম্প্রসারণ, পদ্মা সেতু, মেট্রো রেল, টানেল নির্মাণ এবং ফ্লাইওভার তৈরী করে দেশের যে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন তা দেশ স্বাধীনতার পর আর কোন সরকার করে দেখাতে পারেনি।

আগামীতেও আওয়ামীলীগ ছাড়া অন্য সরকারের আমলে এ রকম উন্নয়ন কর্মযজ্ঞ হবে কিনা সন্দেহ রয়েছে। মনে রাখতে হবে আগামী ১০০ বছরেও একজন শেখ হাসিনা বাংলাদেশে জন্ম হবে কিনা সন্দেহ আছে। তাই এসব উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী প্রফেসর ড আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভীকে নৌকায় ভোট দিয়ে আগামী ৭ তারিখ বিজয়ী করার কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল থেকে রাত পর্যন্ত সাতকানিয়া উপজেলাস্থ চট্টগ্রাম-১৫ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র সমর্থনে আয়োজিত পথসভা ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আবু রেজা নদভীর সমর্থনে সাতকানিয়ার চরতি, আমিলাইষ, কাঞ্চনা, এওচিয়া, ও সাতকানিয়া পৌরসভা এলাকায় এবং লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া, লোহাগাড়া, আমিরাবাদ, পদুয়া এলাকায় গণ সংযোগ ও পথসভা করেন আমিনুল ইসলাম আমিন।

এসময় আবু রেজা নদভী এমপি তার বক্তব্যে বলেন, বিগত ১০ বছর সাতকানিয়া-লোহাগাড়ার সর্বক্ষেত্রে উন্নয়ন করেছি। সন্ত্রাস ও মাদক দুর করে সমাজে শান্তির সুবাতাস বইয়ে দেওয়ার জন্য প্রাণান্তর চেষ্টায় রত ছিলাম। আগামী ৭ জানুয়ারী আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে অসম্পূর্ণ কাজ সম্পন্ন করার সুযোগ দিবেন। পুনরায় এমপি নির্বাচিত হলে এ সংসদীয় এলাকাকে একটি স্মার্ট ও জনকল্যাণ মুখী এলাকায় পরিণত করতে দেশে-বিদেশে ধর্ণা দিব।

আমি ১০ বছর জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড আপনাদের দুয়ারে, দুয়ারে পৌঁছে দিয়েছি, এসব উন্নয়ন অগ্রযাত্রার সারথি হতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন এবং জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনুন তাহলেই এসব উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমাকে আবারও এমপি নির্বাচিত করলে বিগত দশ বছরের মত আগামী পাঁচ বছর শান্তিতে থাকবেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ইদ্রিছ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম, দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল, পৌরসভা আওয়ামীলীগ নেতা গোলাম ফেরদৌস রুবেল, সাতকানিয়া উপজেলা যুবলীগ সভাপতি আ ন ম সেলিম চৌধুরী, সাধারণ সম্পাদক হারেছ মোহাম্মদ, পৌরসভা যুবলীগ সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, যুবলীগ নেতা মোহাম্মদ নাছির, ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোছাইন তুহিন।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট