ই-পেপার | মঙ্গলবার , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
×

অনুমোদন পেল চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি

সিটিজি ভয়েস টিভি ডেস্কঃ

অনুমোদন পেল চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি। সোমবার (৪ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটিতে মোতাহেরুল ইসলাম চৌধুরীকে সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক রেখে আরও ৩৩ জনকে বিভিন্ন পদে রাখা হয়েছে। এছাড়া ৩৬ জনকে সদস্য করা হয়েছে।

সহসভাপতি করা হয়েছে বাঁশখালী থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মুজিবুর রহমান সিআইপিকে।

এছাড়াও কমিটির অন্য সহসভাপতিরা হলেন এসএম আবুল কালাম, আবুল কালাম চৌধুরী, মোহাম্মদ ইদ্রিস, হাবিবুর রহমান, আবু সুফিয়ান, শাহজাদা মহিউদ্দিন, অ্যাডভোকেট মুজিবুল হক, মো. কাশেম (বীর মুক্তিযোদ্ধা), মো. নাসির উদ্দিন ও আইয়ুব আলী।

তিন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন প্রদীপ কুমার দাশ, অ্যাডভোকেট জহির উদ্দিন ও মোসলেম উদ্দিন মনসুর।

আবারও একই পদে রাখা হয়েছে গত কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মির্জা কছির উদ্দিনকে।

অন্যরা হলেন কৃষি ও সমবায় সম্পাদক গোলাম ফারুক ডলার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন, ত্রাণ ও সমাজকল্যাণ্য সম্পাদক মো. আবদুর রহিম, দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মাহবুবর রহমান শিবলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আমানুর রশিদ হিরু, মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার চৌধুরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রশিদ, যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফারুক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আবসার উদ্দিন সেলিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী (রনি), শ্রম সম্পাদক খোরশেদ আলম, সাংস্কৃতিক সম্পাদক জয়নুল আবেদীন জুনু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ আঙ্গুর, আ ন ম টিপু সুলতান, হায়দার আলী রনি, উপ দপ্তর সম্পাদক জসিম উদ্দিন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ এবং কোষাধ্যক্ষ সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু।

কমিটির সদস্যরা হলেন সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, সামশুল হক চৌধুরী এমপি, মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, ড. আবু রেজা মো. নিজামুদ্দিন নদভী এমপি, চেমন আরা তৈয়ব, নুরুল কাইয়ুম খান, সিদ্দিক আহমদ, আবদুল মোতালেব (সিআইপি), আ ক ম শামসুজ্জামান চৌধুরী, রাশেদ মনোয়ার (পটিয়া), দেবব্রত দাশ, বিজন চক্রবর্তী, আব্দুল্লাহ কবির লিটন, মাস্টার ফরিদুল আলম, আব্দুল মালেক (আনোয়ারা), আবু সৈয়দ (বাঁশখালী), ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দিন আহমদ আসিফ, ড. জমির শিকদার (বাঁশখালী), মো. শাহিদুল কবির সেলিম (লোহাগাড়া), শাহাদাত হোসেন (বোয়ালখালী), গোলাম সরওয়ার মুরাদ (পটিয়া), ইঞ্জিনিয়ার মুনির উদ্দিন আহমদ (বাঁশখালী), অধ্যক্ষ সরওয়ার আলম চৌধুরী (বাঁশখালী), মেজাহেরুল ইসলাম চৌধুরী (পটিয়া), ডা. আ ম ম মিনহাজুর রহমান, আবু সালেহ চৌধুরী (পটিয়া), জান মোহাম্মদ সিকদার (লোহাগাড়া), মো. সালাউদ্দিন সাকিব, মো. নাছির উদ্দিন, মুজাহিদ বিন কায়সার, আবদুল কৈয়ুম চৌধুরী (চন্দনাইশ), নঈমুল হক পারভেজ, মোহাম্মদ খোরশেদ আলম (বোয়ালখালী), রূপ কুমার নন্দী খোকন (সাতকানিয়া) ও ডা. নাছির উদ্দিন মাহমুদ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট