ই-পেপার | মঙ্গলবার , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
×

ডা. মিনহাজ সাতকানিয়া মহিলা কলেজ পরিচালনা কমিটির সভাপতি মনোনীত

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ পরিচালনা কমিটির সভাপতি মনোনীত হয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের রেডিওলজি ও নিউক্লিয়ার ইমেজিং বিভাগের অধ্যাপক ডা.আ.ম.ম মিনহাজুর রহমান। এছাড়া বিদ্যোৎসাহী সদস্য পদে মনোনীত হয়েছেন সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম।

গভর্নিং বডি (সংশোধিত) সংবিধি ২০১৯ এর ৭ নম্বর ধারার প্রদত্ত ক্ষমতা বলে কলেজের গভর্নিং বডির সভাপতি নুরুল আবছার চৌধুরীর মনোনয়ন পরিবর্তন পূর্বক নতুন সভাপতি হিসেবে অধ্যাপক ডা.আ.ম.ম মিনহাজুর রহমান এবং বিদ্যোৎসাহী সদস্য মো.ইলিয়াস এর মনোনয়ন পরিবর্তনপূর্বক তদস্থলে বিদ্যোৎসাহী সদস্য হিসেবে আলহাজ শফিকুল ইসলামকে মনোনয়ন দেওয়া হয়।

রবিবার (১৪ জানুয়ারি) বিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক অফিস আদেশে সভাপতি ও বিদ্যোৎসাহী সদস্য পদে এ মনোনয়ন দেওয়া হয়।

ডা.মিনহাজ সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধ্যম রামপুর এলাকার অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের সাবেক পরিচালক মরহুম মুজিবুর রহমানের সন্তান। তিনি চট্টগ্রাম কলেজিয়েট স্কুল থেকে এসএসসি, চট্টগ্রাম সরকারি হাজী মোহাম্মদ মহসিন কলেজ থেকে এইচএসসি ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে নিউক্লিয়ার মেডিসিন বিষয়ে এম.ফিল ডিগ্রি অর্জন করেন। একই সাথে ডা. মিনহাজ বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের সাবেক ফাউন্ডার রেজিস্টার এবং ইউএসটিসির সাবেক প্রভাষক। এর আগে তিনি (মিনহাজ) এ কলেজ (সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ) গভর্নিং বডি ও সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে তিনি সাতকানিয়ার কেরানিহাট জামেউল উলুম ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা গভর্নিং সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য এম এ মোতালেব সিএআইপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ের দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে যুক্ত রয়েছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট