ই-পেপার | শনিবার , ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
×

অতীতের মতো বর্তমানে এবং ভবিষ্যতেও জনগনের জন্য কাজ করে যেতে চাই: এমপি মোতালেব

সাতকানিয়ায় সারোয়ারা-মোতালেব ট্রাষ্টের ইফতার বিতরন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে…

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আব্দুল মোতালেব এমপি বলেছেন, অতীতে সাতকানিয়া-লোহাগাড়াবাসীর পাশে ছিলাম, বর্তমানে এবং ভবিষ্যতেও জনগনের জন্য কাজ করে যেতে চাই।বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় পূর্বের মত আগামীতেও সকল ধরনের সাহায্য সহযোগিতা চলমান থাকবে। আমার এলাকার কোন মানুষকে অসুবিধায় থাকতে হবেনা ইনশাআল্লাহ।

বুধবার (১৩ই মার্চ) বিকেলে মাহে রমজান উপলক্ষে এমপি’র নিজস্ব অর্থায়নে সারোয়ারা-মোতালেব ট্রাস্ট এর সার্বিক ব্যবস্থাপনায় সাতকানিয়া উপজেলা হল রুমে সাতকানিয়া পৌরসভার প্রায় ৮০০ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের এর সভাপতিত্বে ও সাতকানিয়া পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ. কে. এম আসাদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাস, সাতকানিয়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনজুমান আরা বেগম, ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ প্রিটন সরকার, সাতকানিয়া উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহাজাহান, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুর গফুর লালু সহ সাতকানিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

এসময় পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে সকল ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান যে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি না করার জন্য অনুরোধ জানান আব্দুল মোতালেব এমপি।

উল্লেখ্য, সংসদ সদস্য এম এ মোতালেব এর পক্ষ থেকে সাতকানিয়া-লোহাগাড়ার ২৭টি ইউনিয়নে এই ইফতার সামগ্রী বিতরণ চলমান থাকবে জানিয়েছেন সাংসদের একান্ত সচিব মোহাম্মদ আবু তৈয়ব।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট