ই-পেপার | শনিবার , ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
×

লোহাগাড়ায় পথরোধ করে সাবেক ইউপি সদস্যের উপর দূর্বৃত্তের হামলা

হামলায় রক্তাক্ত জখম হয়েছেন ৬৫ বছর বয়সী ওই সাবেক ইউপি সদস্য

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

লোহাগাড়ার কলাউজানে সমশুল ইসলাম সওদাগর নামের সাবেক ইউপি সদস্যের পথরোধ করে দূর্বৃত্তের হামলা হয়েছে এসময় আহত হয়েছেন ওই ইউপি সদস্য।

রবিবার (২১ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে নয়টায় উপজেলার কলাউজান ইউনিয়নের হরিণা রোডের মইন্যা যোগীর পুল নামক স্থানে উক্ত হামলার ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গাজী ইসহাক মিয়া সিটিজি ভয়েস টিভিকে বলেন, কলাউজান ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর সাবেক ইউপি সদস্য ও পূর্ব কলাউজান বদলা পাড়ার মৃত আলী আহমদ প্রকাশ আলীর পুত্র সমশুল ইসলাম সওদাগর (৬৫) স্থানীয় কানুরাম বাজারে ধান-চালের ব্যাবসা করেন। দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে মইন্যা যোগীর পুল এলাকায় ৩জন দূর্বৃত্ত তাঁর পথরোধ করে সমশুল ইসলামের উপর হামলা চালায় এসময় তিনি মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হন। তাঁর মাথা ফেটে যাওয়ার কারণে সেলাই দিয়ে রক্তক্ষরণ বন্ধ করতে হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম সিটিজি ভয়েস টিভিকে বলেন সাবেক ইউপি সদস্যের উপর হামলার খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারী যুবক সমশুল ইসলাম সওদাগরের দোকানে চাকুরী করত। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে উক্ত হামলার ঘটনা ঘটেছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলমান রয়েছে। এবিষয়ে ভুক্তভোগীকে এজাহার দায়ের করতে বলা হয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট