ই-পেপার | শনিবার , ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
×

নগরীর আগ্রাবাদে শুভ উদ্ভোধন হলো স্টার কাবাব এন্ড বিরিয়ানি হাউস

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

সুস্থ ও সুন্দর জীবনের জন্য খাঁটি খাদ্যের নিশ্চয়তা নিয়ে বিশেষায়িত কাবাব, বাংলা, ইন্ডিয়ান, মিনি চাইনিজ, জুস, বিরিয়ানিসহ বিভিন্ন ধরনের খাবারের আয়োজন নিয়ে বন্দরনগরী চট্টগ্রামের আগ্রাবাদ (লাকি প্লাজার বিপরীতে সাউথ ল্যান্ড সেন্টারের নিচ তলায়) শুভ উদ্ভোধন হলো “স্টার কাবাব এন্ড বিরিয়ানি হাউস”

৯মার্চ (শনিবার) বিকেলে কেক ও ফিতা কেটে উদ্বোধন করেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, এসময় মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ, এসময় আরো উপস্থিত ছিলেন, স্টার কাবাব এন্ড বিরিয়ানি হাউস এর স্বত্বাধীকারী এস এম খালেক, সাংবাদিক আবদুল আউয়াল জনি, সাংবাদিক সাত্তার সিকদার, মোহাম্মদ ইলিয়াছ, ফারুক হোসাইনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু বলেন, খাবারের মান ও দাম অক্ষুন্ন রাখতে। রুচিসম্মত খাবারের আয়োজন করলে হবেনা, পরিস্কার পরিচ্ছন্ন থাকাটা হলো জরুরি বিষয়। দেখা যায় কিছু কিছু নামিদামী রেস্তোরায় জরিমানা করা হয়, সেটা যেনো স্টার কাবাবে না ঘটে সেদিকে কঠোর নজর রাখতে হবে কতৃপক্ষের।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ বলেন, নগরীর আগ্রাবাদের মত একটি ব্যস্ততম এলাকায় এ ধরনের একটি খাবারের রেস্তোরাঁ গ্রাহকদের নজর কাড়বে। গ্রাহকদের চাহিদা অনুযায়ী খাবার পরিবেশন করার তাগিদ দেন তিনি।