ই-পেপার | মঙ্গলবার , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
×

বঙ্গবন্ধু মহিলা পরিষদ সাতকানিয়ার সভাপতি রোকসানা, সম্পাদক নাসরিন

৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

বঙ্গবন্ধু মহিলা পরিষদ সাতকানিয়া উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। নারী নেত্রী রোকসানা আকতারকে সভাপতি এবং নাসরিন খানম ঝুমা’কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

বঙ্গবন্ধু মহিলা পরিষদ চট্টগ্রাম জেলা শাখার সভাপতি জীবন আরা বেগম ও সাধারণ সম্পাদক আয়েশা ছিদ্দিকার যৌথ সাক্ষরিত কমিটিতে সম্পাদকীয় পদে ৩২ জনকে বাকি ২৯ জনকে সদস্য হিসেবে ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে মুনমুন আক্তার, নিলুফা বেগম, নাছিমা আকতার, মনোয়ারা বেগম, হোসনে আরা বেগম, রোকেয়া আকতার, মুরশিদা বেগম, ফরিদা ইয়াছমিন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে শারমিন আকতার, নুরুননিছা বেগম, রৌশন আকতার, রোকসানা ইউসুফ।

সাংগঠনিক সম্পাদক পদে সঞ্চিতা দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ফাতেমা বেগম, দপ্তর সম্পাদক পদে জমিলা বেগম, সাংস্কৃতিক সম্পাদক পদে রাশেদা বেগম, সমাজ কল্যাণ সম্পাদক পদে রোজিনা আকতার, আইন বিষয়ক সম্পাদক পদে খালেদা বেগম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মুন্নী আকতার, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে নিশু আকতার, শ্রম বিষয়ক সম্পাদক পদে জুলেখা বেগম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে শিউলী বড়ুয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে রোকসানা আকতার, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে তুরিণ আকতার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক পদে কহিনুর আক্তার, কৃষি বিষয়ক সম্পাদক পদে পারভিন আকতার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে শাহীন আক্তার, মা ও শিশু বিষয়ক সম্পাদক পদে আফসানা আকতার গিন্নী, শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক পদে ঝুমকা দাশ এবং আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক পদে কানিজ ফাতেমাকে মনোনীত করা হয়েছে।

অনুমোদিত কমিটির সভাপতি রোকসানা আকতার সিটিজি ভয়েস টিভিকে বলেন, দীর্ঘ রাজনৈতিক পথ পরিক্রমায় বঙ্গবন্ধুর আদর্শে এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশিত পথে নারী জাগরণে কাজ করে আসছি। নারীদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শকে জাগ্রত করতে প্রতিনিয়ত ছুটে চলছি। আমাকে বঙ্গবন্ধু মহিলা পরিষদ সাতকানিয়া উপজেলা শাখার সভাপতি মনোনীত করায় আমাদের দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং জেলা নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের মাধ্যমে মুজিব আদর্শের সম্মানকে সমুন্নত রেখে কাজ করে যাবো।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট